ভারতের সানি লিওন হার মানালো ১৬ বছরের মেয়ের বাংলা নাচ দেখুন ভিডিওতে

Loading...

ভারতের সানি লিওন হার মানালো ১৬ বছরের মেয়ের বাংলা নাচ দেখুন ভিডিওতে

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

বেশীরভাগ ক্ষেত্রেই দেখা যায় সম্পর্কচ্ছেদের প্রধান কারণ বলতে বলা হলে প্রেমিক-প্রেমিকা একই উত্তর দিয়ে থাকেন আর তা হলো, ‘ও আর আগের মত নেই’। কিন্তু আসলেই কি মানুষ বদলে যায় নাকি একে অপরের কিছু বিরক্তিকর অভ্যাস দেখতে দেখতে মনে মনে তার ওপর বিরূপ মনোভাবের সৃষ্টি হয়? একটু মনে করে দেখুন তো আপনার কোন অভ্যাস কি আপনার প্রেমিক/প্রেমিকার কাছে খুব বেশি বিরক্তিকর ছিল?

কিছু বিরক্তিকর অভ্যাস আছে যার কারণে অনেকেরই সম্পর্ক নষ্ট হয়ে যায় তার ভালোবাসার মানুষটির সাথে। আর একবার সম্পর্ক নষ্ট হলে সেই সম্পর্ক পুনরায় আগের মত হয়না কখনোই। প্রেমিক-প্রেমিকার সেইসব বিরক্তিকর অভ্যাসগুলো নিয়েই আজকে আমাদের এই লেখা। যে কোন একটি অভ্যাসই আপনার সুন্দর সম্পর্কটিকে ভেঙে দেয়ার জন্য যথেষ্ট। সুতরাং এই অভ্যাসগুলো পরিহার করার চেষ্টা করুন।

অতিরিক্ত খবরদারী করা:

আপনার প্রেমিক/প্রেমিকা কি করছেন, কি খেলেন কিংবা কথায় যাচ্ছেন তা জিজ্ঞেস করা অবশ্যই আপনার তার প্রতি চিন্তার প্রকাশ করে। কিন্তু এই সামান্য কুশল বিনিময় বিরক্তির পর্যায়ে তখনই পরে যখন আপনি অযথাই তার ওপর খবরদারী করতে যান। এখানে যাবেন না, সেখানে কেন গেলেন, এর সাথে কথা বলবেন না, তার সাথে মিশবেন না এই ধরণের অতিরিক্ত অধিকার খাটিয়ে কথা বলা বিরক্তির কারণ হয়ে উঠতে পারে। প্রেমিক/প্রেমিকাকে বুঝতে হবে কোন আচরণটি আকর্ষণীয় এবং কোনটি বিরক্তিকর। একে অপরকে ভালোবাসার বন্ধনে বাধার চেষ্টা করুন অধিকার খাটিয়ে বিরক্তিকর কোন বন্ধনে নয়।

অন্যের সাথে তুলনা করা:

আপনার ভালোবাসার মানুষটি যা করেন এবং আপনার জন্য যা করছেন তার তারিফ করা শিখুন। অন্য কারো সাথে তুলনা করে তার মানসিকতাকে আঘাত করবেন না। অমুকের প্রেমিক/প্রেমিকা তার জন্য অনেক কিছু করেছে তুমি কেন করো না বা করতে পারো না এই ধরণের তুলনামূলক কথা কখনোই নিজের প্রেমিক/প্রেমিকার সামনে বলা উচিৎ নয়। অন্য একজনের সাথে তুলনা করা সব চাইতে বড় আঘাত আপনার ভালোবাসার মানুষটির জন্য। এই ধরণের অভাস ত্যাগ করুন।

নিজের প্রাক্তন প্রমিক/প্রেমিকার কথা বলা:

অনেকের নিজের বর্তমান ভালোবাসার মানুষটির সামনে কথায় কথায় প্রাক্তন প্রেমিক/প্রেমিকার কথা বলার অভ্যাস আছে। এই অভ্যাসটি আপনার বর্তমান সম্পর্কের জন্য অনেক বেশি ক্ষতিকর। আপনি আপনার প্রাক্তন প্রেমিক/প্রেমিকার সম্পর্কে ভালো বা খারাপ যাই বলুন না কেন আপনার বর্তমান প্রেমিক/প্রেমিকা তা ভালো চোখে দেখবেন না। এতে করে আপনার প্রেমিক/প্রেমিকা ভাবতে পারেন আপনার মনে এখনো আপনার প্রাক্তন মানুষটিই আছে। সম্পর্কচ্ছেদ হওয়ার জন্য এই সামান্য চিন্তাই যথেষ্ট। সুতরাং এই অভ্যাসটি দূর করুন।

শনি ও সোমবার সহবাস করলে কি ক্ষতি হয় সেই বিষয়ে উত্তরঃ

উত্তরঃ বিজ্ঞানে এই সব তথ্যের কোন ভিত্তি নেই। সপ্তাহের ৭ টি দিনই শুভদিন। এই দিন শুভ, অমুক দিন অশুভ, এরকম দ্বিমুখী কথা কেও বলে না। সপ্তাহের ৭টি দিন মহান আল্লাহই সৃষ্টি করেছেন। সোমবার যদি অশুভ হতো, তাহলে এই দিনে মানবতার মুক্তির দূত বিশ্বনবী মুহাম্মদ (সাঃ) দুনিয়াতে আগমন করতেন না।

অর্থাৎ, কোন দিনই অশুভ নয়। তাই, অন্ধতা পরিহার করুণ। সঠিক জ্ঞান অর্জন করুণ। একদল মূর্খরা কি বললো তা বিশ্বাস না করে বরং কোন কিছু জানার প্রয়োজন হলে ভালো একজন আলেমের সাহায্য নিন। আমাদের সমাজের অনেক মূর্খ আছে, যারা হিন্দুদের মতো বলে এই দিনে এটা করতে নেই, ওটা করে নেই। করলে অনেক ক্ষতি হয়। কিন্তু কি ক্ষতি হয় সেটা বলে না। দাঁড়িয়ে সহবাস করার সম্পর্কে জানতে আমাদের আগের দেওয়া উত্তর টি পড়ুন।