এই নারীর ২০ জন স্বামী, তবুও তিনি কুমারী, গল্প নয় সত্যি চলুন দেখি..

Loading...

এই নারীর ২০ জন স্বামী, তবুও তিনি কুমারী, গল্প নয় সত্যি চলুন দেখি..

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

দেখুন তার পর মন্তব্য করুন পরবর্তী আপডেট পেতে পেইজ এ লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের সাথেই থাকবেন।

মিলনে স্থায়ীত্ব বাড়াতে চান ? জেনে নিন কি খাবেন

মিলনে স্থায়ীত্ব বাড়াতে চান – অনেক খাবার রয়েছে যা শারীরিক শক্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। সেরকম কিছু খাবারের নাম নিচে উল্লেখ করা হল:

১.দারুচিনি:স্বল্প সময়ে যৌন শক্তি বৃদ্ধি করার জন্য দারুচিনির গুরুত্ব অপরিসীম এবং এটি সবার কাছে সুপরিচিত। বিশেষ করে পুরুষের যৌন দূর্বলতা দূর করে যৌন শক্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। বিছানায় যাওয়ার আগে দুই এক টুকরা দারুচিনি আপনার চা কিংবা কফিতে মিশিয়ে খেতে পারেন, তাতে কম সময়ের মধ্যে ফলাফল আসবে বলে বিজ্ঞানীরা মনে করেন। এর কোন অপকারিতা নেই।

২. মিষ্টি কুমড়া:আজকাল বাজারে সচরাচর পাওয়া যায়। গবেষনায় বলা আছে যে, শরৎকালের মিষ্টি কুমড়া শুকিয়ে তা দিয়ে এক জাতীয় মশলা তৈরি করে খেলে শারীরিক সম্পর্কের স্থায়িত্ব ও কামোদ্দীপনা বৃদ্ধি পায়। কুমড়া দিয়ে তৈরি মশলার ঘ্রাণে পুরুষ কিংবা নারীর যৌন আকর্ষন বৃদ্ধি পায়।

৩.ডুমুর জাতীয় ফল:এ ফল শুধু কামোদ্দীপনা বৃদ্ধি করে তা নয় বরং এটি অনেকেরই প্রিয় ফল। এটি দীর্ঘস্থায়ী মিলনে বিশেষ ভুমিকা পালন করে। যৌন দুর্বলতা, অস্তষ্টি, স্থায়িত্ব সমস্যাসহ নানান শারীরিক সমস্যা দূর করে এবং শক্তি বৃ্দ্ধিতে ব্যপক ভুমিকা পালন করে।

৪.চকোলেট:এটি বাচ্চাদের প্রিয় খাবার হলেও রোমান্টিক খাবার হিসেবে এটি বিশেষ গুরুত্ব বহন করে। এটি যে শুধু রোগ প্রতিরোধ করে তা নয় এতে রয়েছে প্রচুর অ্যান্টিঅক্সিডেন্ট নামক উপাদান আছে যা হৃদয়কে সতেজ রাখে। মানুষ প্রেমে পড়ার সময় যে বিশেষ অনুভূতি অনুভব করে তা সুস্বাদু চকোলেট খেলে অনেকটা পাওয়া যায়। তাছাড়া মেয়েরা চকোলেট খেতে খুবই পছন্দ করে।