নাচতে গিয়ে প্রকাশ্যে পোশাক খুলে গেল এই বলিউড অভিনেত্রির! (ভিডিওসহ)

Loading...

নাচতে গিয়ে প্রকাশ্যে পোশাক খুলে গেল এই বলিউড অভিনেত্রির! (ভিডিওসহ)

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

এই যৌন অভ্যাস আপনার জন্য ভীষণভাবে ক্ষতিকর

এই যৌন অভ্যাস আপনার জন্য ভীষণভাবে ক্ষতিকর – যৌনতা একটি আদিম এবং বৈজ্ঞানিক পক্রিয়া। মানুষ সৃষ্টির প্রথম পদক্ষেপ। নানান সময়ের ইতিহাস এবং আদিম সভ্যতার বর্ণনাতে আমাদের কাছে পরিস্ফুট হয়েছে যৌনতার নানান অভ্যাস।

‘ওরাল সেক্স’, যৌনতায় কোনও নতুন শব্দ নয়, বরং যৌনজীবনের একটি গুরুত্বপূর্ণ অংশও বটে। ‘কামসূত্র’র ‘অপরিষতকা’ নামক অধ্যায়ে এই বিষয়ে বিশদে ব্যাখ্যাও রয়েছে। সমীক্ষা বলছে, “মিশরীয়, গ্রীক, রোমান এবং ভারতীয়দের মধ্যে এই অভ্যাস বেশি মাত্রায় রয়েছে।”

কিন্তু, এই যৌন অভ্যাস নাকি মানব শরীরের জন্য ক্ষতিকর, জানাচ্ছেন চিকিৎসকরা।

-সমীক্ষার মত, ‘ওরাল সেক্সে’র ফলে অনেকাংশেই বাড়ে HIV ও অন্যান্য যৌন রোগের সম্ভাবনা। এক শরীর থেকে অন্য শরীরে ছড়িয়ে পড়তে পারে ব্যাকটেরিয়া এবং ভাইরাস।

যার থেকে ছড়িয়ে পড়তে পারে সংক্রমণ। এই সংক্রমণ শুধু যৌনাঙ্গেই নয়, মুখে এমনকী রক্তেও ছড়াতে পারে। চিকিৎসকরা বলছেন, এতে অনেক সময়ই যৌনাঙ্গে আঘাত লাগারও ঝুঁকি থাকে।

-যৌনরোগ বিশেষজ্ঞদের অভিমত, HIV বা অন্য কোনও যৌনরোগ রয়েছে এমন ব্যক্তি তো বটেই, সুস্থ-স্বাভাবিক মানুষেরও উচিত যতটা সম্ভব ওরাল সেক্সকে এড়িয়ে চলা। এমনকী স্তন থেকেও ছড়াতে পারে সংক্রমণ।

-সুস্থ যৌনজীবন ও সুস্থ শরীর বজায় রাখতে তাই বিশেষজ্ঞদের পরামর্শ, “ওরাল সেক্স এড়িয়ে চলুন, সুস্থ থাকুন।”